নতুন বছর কেমন যাবে » notun bochor kemon jabe ?

নতুন বছর কেমন যাবে? কেমন কাটবে নতুন বছর আর তার দিনগুল? এরকম ভাবনা সকলের মনেই জাগে নতুন বছরের শুরুতে।  আবার একটা নতুন বছর শুরু হল আর তার সাথে সাথেই জানার ইচ্ছে এবং বারতে থাকে কি নতুন আস্তে ছলেছে নতুন বছরে জিবনে কেমন যাবে নতুন বছর।

কেমন যাবে নতুন বছর - kemon jabe notun bochor

কেমন যাবে আপনার নতুন বছর

Search Contents

তাহলে চলুন জেনে নেই আপনার নামের অক্ষর যদি ইংরেজির এই নিম্নলিখত অ্যালফাবেট গুলি দ্বারা শুরু হয়, তবে কি অপেক্ষা করছে আপনার জন্য এই নতুন বছরে।  এবং আপনার কেমন যাবে নতুন বছর টি।

“A” দিয়ে নাম শুরু ব্যাক্তিদের নতুন বছর কেমন যাবে ?

কর্মজীবন: প্রথমেই জেনে নিন কেমন যাবে আপনার কর্মজীবন।  কেরিয়ার কে এগিয়ে নিয়ে যেতে কর্মজীবন আপনার পরিপূর্ণ সাথ দেবে।  বছরের শুরুতেই আপনি আপনার কর্মজীবনে চমৎকার কিছু করবেন।  আর পরবর্তীতে এর সুফলও মিলবে। যদি আপনার নিজস্ব ব্যাবসা হয় তবে আপনাকে খুব সতর্কতা ও কর্মদক্ষতার সাথে এগিয়ে যেতে হবে।  আর যারা চাকুরী জীবনের সাথে যুক্ত তাদের ক্ষেত্রে ভালো ফল মিলতে চলেছে নতুন বছরে , আপনার কাজের প্রতি আপনার বস ও আপনার সিনিওর ও কলিক রা আপনার কাজের দ্বারা প্রভাবিত হবে।  আপনার কাজের জন্য আপনাকে বাড়ির বাইরে থাকতে হতে পরে।  সফটওয়্যার ইঞ্জনিয়ারদের জন্য এই বছর খুব ভালো খবর মিলবে।  আর যারা সরকারি কর্মচারী তাদের কোনো ভালো উপহার পাওয়ার যোগ আছে।  বছরের শেষে ভ্রমণের সুযোগ মিলবে।  তবে আপনাকে চোখ কান খোলা রাখতে হবে অন্য কোনো ব্যাক্তির দ্বারা আপনকে সমস্যায় পড়তে হতে পরে।

আর্থিক জীবন : এই নতুন বছরে আপনার আর্থিক জীবনে চড়াই উৎরাই নজরে আসবে।  বছরের শুরুতে আপনার আর্থিক জীবন মজবুত থাকবে আর অর্থের পরিমানো বৃদ্ধি পাবে।  কিন্তুু হঠাৎ আপনার খরচের সংখ্যা বাড়তে পারে।  যদি আপনি খরচ নিয়ন্ত্রণের উপর খেয়াল না রাখেন তবে বছরের শেষের দিকে আপনি আর্থিক সংকটে পড়তে পারেন।

প্রেম এবং বিবাহ : নতুন বছরে A অক্ষরের নামের ব্যাক্তিদের প্রেমজীবন খুব ভালো কাটতে চলেছে।  আপনি আপনার প্রেম বা প্রেমিকাকে আপনার মনের কথা বলার সুযোগ করে ফেলতে পারবেন।  যারা প্রেম বিবাহ করবেন বলে ঠিক করেছেন তাদের জন্য এই বছরটি খুব উত্তম।  A অক্ষরের ব্যাক্তি যারা ভালো জীবন সঙ্গীর অনুসন্ধান করছেন তাদের সে আসা পূর্ণ হতে এই চলেছে নতুন বছরে।

পারিবারিক জীবন : A অক্ষরের সাথে যুক্ত ব্যাক্তিদের পারিবারিক জীবন সুখের হবে নতুন বছরে। প্রিয়জনদের সু স্বাস্থ্য বৃদ্ধি লাভ হবে।  পরিবারের ভাই ও বোনের বিদেশে চাকরির সম্ভাবনা রয়েছে।  এবং পরিবারের সদস্য সংখ্যা বাড়তে পারে।  পরিবারে বাবার স্বাস্থের ব্যপারে খেয়াল রাখতে হতে পরে।

স্বাস্থ্য : A অক্ষর যুক্ত ব্যাক্তিদের স্বাস্থ্য নতুন বছর ওঠা নামা হবে।  আপনার স্বাস্থ্যের প্রতি আপনাকে সমঝোতা বজায় রাখতে হবে।  বছরের শুরুতে স্বাস্থ্য লাভ মিলবে।  ছোটো খাটো রোগ ব্যাধি বাদ দিয়ে আপনার স্বাস্থ্য ভালোই কাটবে।

“B” দিয়ে নাম শুরু ব্যাক্তিদের কেমন যাবে নতুন বছর?

“B” অক্ষরের নামের ব্যাক্তিরা সংবেদনশীল হয়।  এরা সামাজিক কাজকর্মে অংশগ্রহণ করতে ভালো বাসেন, নিজের প্রতি আস্থা খুব বেশি থাকে ।  B অক্ষরের নামের ব্যাক্তিদের মন ও মেজাজ দুই শান্ত স্বভাবের হয়ে থাকে।

কর্মজীবন: B অক্ষরের নামের ব্যাক্তিদের বছরের শুরুতে কাজের ক্ষেত্রে ছোটোখাটো সমস্যার সম্মুখীন হতে পারে।  কেরীয়ারে উৎরাই চড়ায় পরিস্থিতির সৃষ্টি হতে পারে।  আর এর থেকে মুক্তি পাওয়ার জন্যে অনেক বেশি পরিশ্রম করতে হতে পরে।  এই নতন বছরে আপনি আপনার কর্মজীবন নিয়ে অনেক গম্ভীর থাকবেন।  আর আপনি আপনার লক্ষ্যে পৌঁছানোর জন্য অনেক বেশি কাজে মনোযোগীও হবেন।  আপনার সম্পূর্ণ ফোকাস আপনার কাজ আর কেরিয়ারের উপরেই থাকবে।  তবুও সফলতার জন্য আপনাকে অপেক্ষা করতেই হবে।  তাই আপনাকে ধীর মস্তিষ্কে কাজ করতে হবে এবং সঠিক সিদ্ধান্ত নিয়ে আগাতে হবে।

কিছু দিন পর আপনার জীবনে এক নতুন মোড় আসবে আর এই সময় আপনার পরিশ্রমের ফল মিলবে। আপনার সিনিওর এবং আপনার আস পাশের লোক জন আপনার কাজের বাহবা দেবে।  যদি আপনি চাকরি করেন তবে আপনার পদোন্নতি হতে পারে।  আপনার কাজে আপনার সিনিয়ারের অনেক গুরুত্বপূর্ণ যোগদানের ভূমিকা থাকবে।  আপনার সহকর্মীর থেকে সতর্ক থাকবেন কারণ আপনার বিরুদ্ধে কোনো বিষয় নিয়ে আলোচনা করতে পারে।  যা আপনার কাজের উপর প্রভাব ফলবে।  তাই আপনার কাজের কথা সবার ব্যাক্তি বুঝে তবেই অপরের কাছে প্রকাশ করবেন।

শিক্ষা: “B” নামের অক্ষরের শিক্ষার্থীদের এই বছরটি খুবই ভালো হবে।  পড়াশোনার প্রতি মনোযোগ খুব একনিষ্ঠ থাকবে।  পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে সুফল মিলবে।  পরীক্ষার প্রাপ্ত নম্বর আপনার এবং আপনার পরিবারের সকলের মনে খুশি আনবে।  বিজ্ঞান বিষয়ের সাথে যুক্ত শিক্ষার্থীদের জন্য এই নতুন বছর নতুন ভালো কিছু খবর মিলবে।  মেডিক্যাল, সিভিল সার্ভিস আর ইঞ্জনিয়ারিংয়ের ছাত্র ছাত্রী দের আরো বেশি স্ট্রাগল করতে হতে পারে।  এবছর কম্পিটিশন অনেক বেশি হবে তাই “B” অক্ষরের নামের ছাত্র ছাত্রী দের আরও বেশি প্রিপারেশন নিতে হবে।

আর্থিক জীবন: এ বছর আর্থিক জীবন আগের বছরের থেকে ভালো হবে এবং আপনার খরচও বৃদ্ধি পাবে।  যদি আপনি বাড়তি খরচের উপর লাগাম না দিতে পারেন তবে তবে আর্থিক অবস্থাতে সমস্যা দেখা দেবে। এবছর আপনার আমদানি বৃদ্ধি পাবে।  নতুন ইনকামের রাস্তা খুলবে। এপ্রিল মাসের মাঝামাঝি থেকে মে মাসের মাঝমাঝি সময়ে আপনার আর্থিকস্থিতি মজবুত হবে, জুন মাসেও এই অবস্থা সচল থাকবে, ভালো মুনাফা মিলবে।  যদি সম্পত্তি বিষয়ক কোর্টে কোনো মামলা চলে তবে তার রায় আপনার হাতে আসতে পারে, পৈতৃক সম্পত্তি ফিরে পাওয়ার যোগ রয়েছে।

প্রেম এবং বিবাহ জীবন: যে ব্যক্তি সম্পকের মধ্যে আছেন তাদের নতুন বছর ভালো ও খারাপ দুই মিলে মিশে কাটবে।  বছরের শুরুতেই আপনার প্রেম জীবনে ভালো কিছু পরিবর্তনের খবর মিলবে।  জুন আর সেপ্টেম্বর মাস প্রেম জীবনের জন্যে খুবই মধুর হবে।  এই সময় আপনার ভালোবাসা বা প্রেমের সম্পর্ক আরো মজবুত হবে।  যে আপনার পার্টনার হবে সে আপনার ভাবনার অনেক বেশি কদর করবে।  যদি আপনি বিবাহিত হন তবে বৈবাহিক জীবন মধুর থাকবে।

পারিবারিক জীবন: এ বছরে B নামের ব্যাক্তিদের পারিবারিক জীবন ভালো হবে। যদি ছোটো খাটো বিবাদ গুলোকে বাদ দিয়ে ধরা হয় তবে পারিবারিক জীবনে সুখ শান্তির বাতাবরণ বজায় থাকবে।  আপনার কাজে ফ্যামিলিকে সন্তুষ্ট করতে পারবেন।  ঘড় পরিজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক বজায় থাকবে, একে অপরের মাঝে তালমিল এক জোট দেখা যাবে।  মার্চ মাসে আপনি নতুন বাড়ি কিনতে অথবা তৈরি করতে পারেন।  যদি ঘরে কোনো প্রকার খারাপ খবর আসে তবে বাড়ির সকল সদস্য মিলে একসাথে তার মোকাবিলা করতে পারবেন।  মাতা পিতার আশির্বাদে আপনার আরো এগিয়ে যাওয়ার সুযোগ মিলবে।

স্বাস্থ্য জীবন: B নামের ব্যাক্তিদের স্বাস্থ্য জীবন নতুন বছরে একটু কমজোরী অনুভব হতে পরে।  তাই এবছর B নামের ব্যাক্তিদের স্বাস্থ্য জীবনের প্রতি খেয়াল রাখতে হবে।  কোনো ছোটো খাটো অসুস্থতা দেখা দিলে সিগ্রহ ডাক্তারের পরমর্শ নেবেন তার উপচার করবেন।  অতিরিক্ত চিন্তা আপনার স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে তাই যতটা সম্ভব হয় অচিন্তিত থাকার চেষ্টা করতে হবে।  এ বছরের মাঝামাঝি সময়ে আপনি আপনার স্বাস্থ্যেকে নিয়ে একটু বেশি সমস্যায় পড়তে পারেন তবে নিজের থেকেই এটি কাটিয়ে উঠতে পারবেন সহজেই।

“C” দিয়ে নাম শুরু ব্যাক্তিদের নতুন বছর কেমন যাবে?

C অক্ষর দিয়ে শুরু নামের ব্যাক্তিরা ধৈর্যশীল এবং কেয়ারিং স্বভাবের হয়।  নিজের লোক্ষ‍্যেকে প্রাপ্ত করার জন্য C নামের ব্যাক্তিরা অনেক বেশি পরিশ্রম করতে পিছু হাঁটেননা।  নিজের প্রতি অনেক বেশি নির্ভশীল হয় C অক্ষর দিয়ে শুরু নামের ব্যাক্তিগণ।

কর্মজীবন: নতুন বছরে আপনার কর্মজীবন নতুন চমক অপেক্ষা করছে।  কারণ এই নতুন বছর কর্মজীবন নিয়ে পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে।  যদি আপনি মানসিক আর শারীরিক দিক দিয়ে সুস্থ্য থাকেন তবে এই নতুন বছরের আপনার কেরিয়ার অনেক বেশি উন্নতি প্রাপ্ত করবে। কর্মক্ষেত্রে আপনার এক নতুন পরিচয় মিলবে, কাজে প্রমোশনের সম্ভাবনা রয়েছে।  জানুয়ারি মার্চে আপনার পদোন্নতি বিষয় সম্পর্কিত খুশির খবর আসতে পারে।

তবে অহংকারকে নিজের মধ্যে বাসা বাঁধতে দেবেন না।  সমাজে আপনার প্রতিষ্ঠা বাড়বে। এমন কোনো বিষয়কে সমর্থন করবেন না যাতে করে ভাবমূর্তির উপর কোনো প্রভাব পড়ে।  নিজের বুদ্ধি ও বিচার দিয়ে সব কিছু বিবেচনা করে তবেই কোনো ব্যাপারে মতামত দেবেন।  এই বছর আপনার সাহস আর আত্মবিশ্বাসে কোনো ঘাটতি আসবেনা।  যার ফলে যে কোনো বড়ো ভালো কাজ খুব সহজেই সম্পূর্ণ করতে পারবেন।

শিক্ষা জীবন: এই নতুন বছরে C অক্ষর দিয়ে শুরু নামের শিক্ষার্থীদের পরিশ্রমের ফল ভালো হবে। প্রতিযগিতামূলক পরীক্ষার ক্ষেত্রে শিক্ষার্থীদের ভালো অধ্যয়ন আর পরিশ্রমের কারণে ভালো পরিণাম মিলবে, আর ভাগও আপনার সাথে দেবে এই নতুন বছরে।  মার্চ মাসে পড়াশোনা বিষয়ের উপর ভিত্তি করে কোনো ভালো খবর আসবে। যদি আপনি বিদেশে অধ্যানের জন্য ভাবছেন তবে তা পূর্ণ হবে।

আর্থিক জীবন: এই নতুন বছরে আপনাকে আর্থিক সংকটে পড়তে হতে পারে।  তাই এই নতুন বছর আর্থিক বিষয়ে সাবধানতা অবলম্বন করবেন।  যেকোনো ধরনের কাজ করার আগে অবশ্যই ভালো করে ভেবে চিন্তে তবেই তা পরিকল্পনা করবেন।  এই বছর আপনার ধনহানী হওয়ার সম্ভবনা হতে পারে।  টাকা পয়সার ব্যাপারে প্রয়োজনের বেশি কোনো ব্যাক্তির সঙ্গে কথা বার্তা না বলা হয়তো ঠিক হবে।

প্রেম ও বিবাহ: এই বছর যদি আপনি ভাবছেন আপনার ভালোবাসার মানুষের সাথে বিবাহ সম্পূর্ণ করবেন তবে এই বছরটি খুবই ভালো আপনার জন্য।  আর C নামের যে ব্যাক্তির এখনও কোনো রিলেশনে ঢুকতে পারেন নি তাদের জন্যও সুখবর রয়েছে বছরের শেষের দিকে আপনার মনের মানুষের দেখা মিলবে।

পারিবারিক জীবন: C নামের ব্যাক্তির পারিবারিক মোটা মুটি কাটবে।  আপনার কাজের চাপের জন্য পরিবারে সময় ঠিক মত দিতে পারবেন না ।  পরিবারে একে অপরের সাথে যুক্তি তর্কে জড়িয়ে পড়বে, মতের মিলের অভাব দেখা দিতে পারে।  বাড়িতে বাবা মা শারীরিক সমস্যা দেখা দিতে পারে।

স্বাস্থ্য: যাদের নাম C অক্ষর দিয়ে শুরু হয় তাদের নতুন বছরের স্বাস্থের উপর খুব একটা খারাপ প্রভাব পড়বে না।  রাত্রিতে ঘুমের সমস্যা হতে পারে তবে নিয়মিত ব্যায়াম ও ইয়গার সাহায্য নিলে সহজেই এই সমস্যার সমাধান করতে পারবেন।

“D” দিয়ে নাম শুরু ব্যাক্তিদের কেমন যাবে নতুন বছর ?

D অক্ষর দিয়ে শুরু নামের ব্যাক্তিরা খুব পারিশ্রমিক হয়, যেকোনো কাজ আত্মবিশ্বাসের সহিত করতে পছন্দ করেন।  আর যেকোনো কাজের প্রতি সফলতা পাওয়ার জন্য শেষে প্রযন্ত চেষ্টা চালিয়ে যান।  C অক্ষরের নামের ব্যাক্তিরা সুন্দর করে কথা বলতে পারেন এবং কথার মধ্য দিয়ে অপরকে সহজেই মানিয়ে নিতে পারেন।

কর্মজীবন : D অক্ষর দিয়ে শুরু নামের ব্যাক্তিদের এই নতুন বছর টি ভালো কাটবে।  আপনি আপনার পরিশ্রমের পরিনাম ঠিকই পাবেন এই নতুন বছরে। সুতরাং আপনি আপনার চেষ্টা ও পরিশ্রম চালিয়ে যান।  ফেব্রুয়ারি থেকে মার্চ এবং নভেম্বর থেকে ডিসেম্বর সময় পর্যন্ত আপনার কর্মজীবনে নতুন মোড় আসতে পারে, এই সময় আপনি আপনার ব্যবসা বা চাকরির ক্ষেত্রে কোনো ভালো সুখবর পেতে পারেন।  যারা ব্যবসা সঙ্গে জড়িত তাদের ধন লাভের এবং যারা চাকুরীর সাথে যুক্ত তাদের পদোন্নতির সম্ভবনা রয়েছে। তবে B অক্ষরের নামের ব্যাক্তিদের এই নতুন বছরে কোনো বিবাদে লিপ্ত নাহয়ে যুক্তি ও কথাবার্তার মাধ্যমে সমস্যার সমাধান মিটিয়ে নেওয়া।  এপ্রিল থেকে জুলাই মাসের সময় প্রযন্ত সাবধানতা অবলম্বন করাই শ্রেয়।

শিক্ষা জীবন: আগস্ট থেকে সেপ্টেম্বর পর্যন্ত সময়টা শিক্ষার্থীদের জন্য খুব ভালো কাটবে, পড়াশোনা বিষয়ক কোনো শুভ খবর মিলতে পারে।  যারা মেডিকেল, ইঞ্জিনিয়ারিং, ম্যানেজমেন্ট প্রভৃতি পরীক্ষার প্রস্তুতি জন্যে অগ্রসর হচ্ছে তাদের ও সফলতা মিলবে।

আর্থিক জীবন: “D” অক্ষরের নামের ব্যাক্তিদের জন্য নতুন বছর আর্থিক মামলার জন্য খুব গুরুত্বপূর্ণ দিশা প্রদর্শিত করবে। বিশেষ করে হয় মার্চ, এপ্রিল, মে মাসে আরও ভালো ফল মিলবে। এই সময় বিভিন্ন মাধ্যমে আপনার আমদানি ও ধণলাভ বৃদ্ধি পাবে। ধণ বৃদ্ধি এবং আর্থিক স্থিতি বৃদ্ধি পাওয়ার ফলে আপনার সামাজিক প্রতিষ্ঠা দৃঢ় হবে।

প্রেম ও বিবাহ: এই বছরটি D নামের ব্যাক্তিদের জন্য ভালো কিছু খবর মিলবে। আপনার প্রেমের সম্পর্ক আগের চেয়ে আরও মজবুত হবে এবং একে অপরের প্রতি আত্মবিশ্বাস বাড়াবে। যারা এখনও কোনো রিলেশনে ঢুকতে পারেননি তাদের জন্য নতুন সম্পর্ক গড়ে উঠবে। আর বিবাহিত জীবনের পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে, আর ছোটো খাটো ভুল বোঝাবুঝি থেকে থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে হবে।

পারিবারিক জীবন: বছরের শুরুতে আপনার পারিবারিক জীবন সুখ শান্তির মধ্যদিয়ে অতিবাহিত হবে। মা বাবার স্বাস্থ্য ও মন দুই প্রসন্ন থাকবে। বছরের মাঝামাঝি তে বাচ্চার শরীর নিয়ে চিন্তিত হতে পরে। পরিবারের সদস্যদের মধ্যে কোনো বিষয়ে মতবিরোধ হতে পারে। পরে আবার নরমাল হয়ে যাবে। বাড়ির সদস্য দের মধ্যে বাবা এবং ভাইয়ের আর্থিক উন্নতি সুখবর আসবে। বছরের শেষে পরিবারে সকলের সাথে ভ্রমণের উদ্দেশ্যে কোথাও যেতে হতে পারে।

স্বাস্থ্য: বছরের শুরুতে কাজ এবং অন্যান্য বিষয়ে অধিক চিন্তার কারণে মন ও স্বাস্থ্যে অস্থিরতা সৃষ্টি হতে পারে। আপনার জন্য সবচেয়ে ভালো হবে অধিক চিন্তা না করা এবং নিজের বসমোতো কাজ করা। জুলাই ও সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে মাথা ব্যথা, জ্বর, সর্দিজনিত সমস্যায় দেখা দিতে পারে। এরকম সমস্যার সম্মুখীন হলে ডাক্তারের পরামর্শ নিন সহজেই এই সবের থেকে উপসম মিলেবে।

“E” দিয়ে নাম শুরু ব্যাক্তিদের নতুন বছর কেমন যাবে ?

E দিয়ে শুরু নামের ব্যাক্তিরা সাহসী ও ভয়হীন হয়।  সফলতা অর্জন করার জন্য সর্বক্ষণ প্রয়াস চালিয়ে যেতে পারেন।  D দিয়ে শুরু নামের ব্যক্তিরা সব সময় নিজের একটা আলাদা পরিচয় তৈরি করতে চান।  আর যেকোন ধরনের বিষয়ে যুক্তি উপস্থাপন করতে এরা খুব পটু।

কর্মজীবন: বছরের শুরুতে কেরিয়ারের বিষয়ে D নামের ব্যাক্তিরা কোনো ছোটো সমস্যার সম্মুখীন হতে পারে।  কর্মজীবনে উৎরাই চড়াই পরিস্থিতি আসবে এর থেকে মুক্তির জন্যে অনেক একটু বেশি পরিশ্রম করতে হবে এবং সময় নিয়ে কাজ করতে হবে পরবর্তীতে আপনি আপনার লক্ষ্যে ঠিক পৌঁছাবেন। বছরের মাঝামাঝি সময় অতিবাহিত হবার পর কর্মজীবনে নতুন মোড় আসবে এই সময় আপনার পরিশ্রম তার ফল পাবে।  কেরিয়ার জীবন তার উপলব্ধি পাবে।

শিক্ষাজীবন: এই বছর E অক্ষরের নামের শিক্ষার্থীরা তাদের শিক্ষাজীবন সম্পূর্ণ প্রদর্শিত করতে পারবেন।  নতুন বছরটি শিক্ষার ক্ষেত্রে খুবই ভালো কাটবে।  পরীক্ষার পরিণাম আশানুরূপ হবে এবং এ জন্যে আপনাকে অধিক পরিশ্রমও করতে হবে।  পড়াশোনার প্রতি আপনার ফোকাস একনিষ্ঠ থাকবে।  বোর্ডের পরীক্ষার্থীদের জন্য এ বছর ভালো হবে এবং ভাগ্য আপনার সাথ দেবে। জুনে পরীক্ষার পরিণাম আপনার পরিবারে খুশি আনবে।  বিজ্ঞান বিষয়ের উপর যেসব শিক্ষার্থী রিচার্স করছেন তাদের জন্যে এবছর ভালো স্বাওগাত আনবে।  আপনি যতটা পরিশ্রম করবেন ততটাই সাফল্য মিলবে।

স্বাস্থ্য : এই নতুন বছরটি স্বাস্থ্য খারাপ ও ভালো দুই মিলে মিশে অতিবাহিত হবে।  তাই বিশেষ করে স্বাস্থ্যের ব্যপারে আপনাকে একটু বেশি খেয়াল রাখতে হবে।  খাওয়া দাওয়ার উপর বিশেষ নজর দিতে হবে। দীর্ঘসময়ব‍্যাপী আবহাওয়া কোনো ব্যাধী আপনাকে আক্রান্ত করতে পারে তাই কোনো ছোটোখাটো কোনো শারীরিক সমস্যার আগমন হলে তৎক্ষণাৎ ডাক্তারের পরামর্শ নেবেন।  অতিরিক্ত চিন্তার কারণে শারীরিক ক্লান্তি বোধ হতে পরে ফলে অহেতুক চিন্তাকে এরিয়ে চলুন। বছরের শুরুর ও শেষের দিকে মন ও শরীর প্রফুল্ল থাকবে।

প্রেম ও বিবাহ: বছরের শুরুতে Love Life এ কোনো ভালো পরিবর্তন আসতে পারে।  জুন ও সেপ্টেম্বর সময়টা আপনার প্রেম জীবনের জন্য খুবই আনন্দের সুখময় হবে।  এই সময় আপনার প্রেম জীবন আরও মজবুত হবে।  লাভ পার্টনারের কাছে আপনার কদর বারবে এবং এখনও সিঙ্গেল তাদের প্রেমে পরার সম্ভবনা রয়েছে।  আর যারা বিবাহিত তাদের বিবাহিত জীবন মধুর হবে।  কোনো ভালো কাজের জন্যে জীবন সাথীর পরামর্শ মিলবে।

পারিবারিক জীবন: এ বছর পারিবারিক জীবন ভালই কাটবে “B” অক্ষরের নামের ব্যাক্তিদের।  ছোটো ছোটো সমস্যা বাদ দিয়ে পারিবারিক জীবনে সুখ শান্তির বাতাবরণ বজায় থাকবে।  মার্চ মাসে আপনি বাড়ি নির্মাণ করতে পারেন বা নতুন বাড়ি ক্রয় করার সম্ভাবনা রয়েছে।  আগস্ট মাসে নতুন কোনো আনন্দের খবরে সুখ দ্বিগুণ হতে পারে।  পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর পর্যাপ্ত সময় মিলবে।

আর্থিক জীবন: এই বছরে “E” অক্ষর দিয়ে শুরু নামের ব্যাক্তিদের আর্থিক জীবন ভালো কাটবে। আয় উন্নতির নতুন রাস্তা খুলবে।  এপ্রিল মে জুন পর্যন্ত আর্থিক উন্নতি মজবুত হবে।  এ বছর বিভিন্ন মাধ্যমে ধনলাভের সম্ভবনা আছে।  share market এ টাকা ইনভেস্ট করার ক্ষেত্রে ভালো করে রিসার্চ করে তবেই করবেন। কোনো নতুন বাহন ক্রয় করার সম্ভাবনা রয়েছে নতুন বছরে।

“G” দিয়ে নাম শুরু ব্যাক্তিদের কেমন যাবে নতুন বছর?

G অক্ষরের নামের ব্যাক্তিরা সাধারণত বুদ্ধিমান হয় এবং তার সাথে ব্যাবহার হয় কুশল। জীবনে শাতনন্ত্রতা বজায় থাকে এবং অপ্রকৃতিকে অসীম প্রেম করেন। এই ব্যাক্তিরা সকলের সাথে বন্ধুত্ব করতে পছন্দ করেন। আর এই G নামের ব্যাক্তিদের সাহিত্য প্রেম উচ্চমানের হয়ে থাকে।

কর্মজীবন: নতুন বছরে “G” নামের ব্যাক্তিদের কর্মজীবনের যে রেকর্ড তা অনেক উঁচু হবে।  এ বছর আপনার কার্যক্ষেত্রে সফলতা মিলবে। আপনার সঠিক নীর্ণয় কর্মজীবনকে আরও সুদূর প্রসারী করবে। সিনিয়ার আপনার কাজের প্রশংসা করবেন।  আর আপনি আপনার সিনিয়ারের পরামর্শে ও সাহায্যে আপনার কাজকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার সুযোগ করে নিতে পারবেন।  যদি আপনি business এর সাথে যুক্ত হন তবে পার্টনারশিপে আপনি দুরকম ভাবে লাভবান হতে পারেন, ১ম ব্যবসায়িক বিষয়ক কোনো বিপদে পড়তে হবে ২য় আপনার অফিস এবং কার্যক্ষেত্রে অনুশাসনের সুযোগ মিলবে। মনের মত স্থানে আপনি ট্র্যান্সফার ও হতে পারেন।  এসবের জন্য আপনাকে দৌড়ঝাপ করতে হতে পারে তবে সফলতা মিলে যাবে।

শিক্ষা জীবন: এই বছরটি ছাত্রদের জন্যে শুভ বার্তা নিয়ে আসবে।  শিক্ষার্থীদের পড়াশোনা বিষয়ক পরিস্থিতি অনুকূলে থাকবে।  প্রতিযগিতামূলক পরীক্ষার ক্ষেত্রে আরও বেশি করে প্রস্তুতির প্রয়োজন পড়বে। উচ্চ শিক্ষার জন্য এই সময়টি খুবই ভালো।  আপনার পরিশ্রমের ফল এ বছর আপনি পাবেন।

আর্থিক জীবন: নতুন বছরটি আপনার আর্থিক লাভের জন্যে উপযোগ্য।  আপনার কাছে ধণ আসবে, যার ফলে আপনার আর্থিক পরিস্থিতি দৃঢ় হবে। এই বছর আপনি ধনসন্ঞ্চয় করার ক্ষেত্রে সফল হবেন।  মার্চ মাসের পর আপনার আর্থিক উন্নতির নতুন রাস্তা খুলবে , আর আপনি আপনার আর্থিক পরিস্থিতি কে নিয়ে খুশি অনুভব করবেন।  একটা কথা মনে রাখতে হবে বুঝে শুনে ঠিক মত সঠিক স্থানে খরচ করতে হবে।

পারিবারিক জীবন: নতুন বছরে আপনার পারিবারিক জীবন ভালো কাটবে।  পুরো বছর জুড়ে পরিবারে সামঞ্জস্যতা বজায় থাকবে।  ছোটোখাটো বিবাদ সামনে আসতে পারে তবে আপনি আপনার বিচার বুদ্ধি দিয়ে সহজেই তার সমাধান করতে পারবেন।  মার্চ থেকে মে মাসের মাঝমাঝিতে আপনি আপনার ক্রোধ নিয়ন্ত্রনের চেষ্টা করবেন।  কারন এই সময় বিবাদ আসার সম্ভাবনা থাকতে পারে।  তাই রাগের বসে অপরকে এমন কিছু বলতে পারেন যার ফলে সে দুঃখ অনুভব করবে।  কারোর সাথে নতুন সম্পর্ক করার আগে সাবধানতা অবলম্বনের প্রয়োজন আছে , বুঝেশুনে তবেই নতুন সম্পর্ক তৈরিতে অগ্রসর হবেন।

প্রেম ও বিবাহ: বিবাহ জীবন আপনার ভালো কাটবে নতুন বছরে।  মার্চ এপ্রিল মাসে আপনার দাম্পত্য জীবনে ছোটোখাটো টাল মাটাল আসতে পারে।  G অক্ষরের নামের ব্যাক্তিদের প্রেম জীবন বছরের শুরুতে মোটামুটি কাটবে।  নভেম্বর ও ডিসেম্বর আপনার প্রেম বিবাহ সম্পূর্ণরূপ নিতে পারে।

স্বাস্থ্য: নতুন বছরটি আপনার স্বাস্থের জন্যে অতি উত্তম হবে।  এই বছর আপনি উড়ঝাবান ও ফিট থাকবেন।  মে থেকে সেপ্টেম্বর সময়টা আপনার কাজের চাপের জন্য ঘুমের সমস্যা দেখা দিতে পারে।  সঠিক সময়ে খাওয়া দাওয়া করুন এবং সমতা বজায় রাখুন। ইমিউনিটি ক্ষমতা বাড়ানোর জন্য নিয়মিত Morning Work, Yoga ও প্রাণায়াম করুন।

“H” দিয়ে নাম শুরু ব্যাক্তিদের নতুন বছর কেমন যাবে ?

H দিয়ে নামের শুরু ব্যাক্তিরা কল্পনাশীল হয়ে থাকেন।  কল্পনায় অনেক সুন্দর সুমদর ভাবনা ভাবতে পারেন।

কর্মজীবন: H অক্ষরের নামের ব্যাক্তিদের পরিশ্রমের পরিণাম অবশ্যই মিলবে এই নতুন বছরে।  তাই আপনি আপনার চেষ্টা চালিয়ে যান আর আগে বাড়তে থাকুন।  ফেব্রুযারি থেকে মার্চ আর নভেম্বর থেকে ডিসেম্বর পর্যন্ত সময়টা আপনার কর্মজীবনের জন্যে খুবই মঙ্গলময় হবে।  এই সময় আপনার চাকুরী অথবা ব্যাবসা সম্পর্কিত খুশির সংবাদ মিলবে।  যারা চাকুরীর সন্ধান করছেন তারা সেপ্টেম্বর, নভেম্বর এবং ডিসেম্বরের শেষের দিকে চাকুরী মিলতে পারে।  আর যারা ব্যবসার সাথে যুক্ত তারও এই বছর বানিজ্যে উন্নতির পথে উন্নতি সাধন করবেন।  চাকুরীজীবী এবং ব্যবসায়ী দের জন্য একটাই অনুরোধ তারা যেন কোনো রকম বিবাদে না অংশগ্রহণ করেন।

শিক্ষাজীবন: শিক্ষার ক্ষেত্রে নতুন বছরটি H অক্ষরের শিক্ষার্থীদের জন্য মঙ্গলকর হবে।  নিজস্ব বল বুদ্ধির ফলে আপনার পরীক্ষার ফলাফল আশানুরূপ হবে।  ইঞ্জিনি়ারিং আর প্রফেশনাল কোর্সের ছাত্র ছাত্রী দের জন্য এ বছর ভালো সফলতা অর্জন করার সম্ভবনা রয়েছে।  তবে এই বছর আপনি পড়াশোনার পাশাপাশি আপনার মন অন্যদিকে বাহিত হওয়ার সম্ভবনা রয়েছে যা পড়াশোনার উপর খারাপ প্রভাব ফেলতে পারে, এর জন্যে আপনার কন্টার্ট্রেশন ও মেডিটেশনের প্রয়োজন আছে।  এই বছর সফলতা এবং ভাগ্য আপনার সাথে আছে।

আর্থিক জীবন: H অক্ষরের ব্যাক্তিদের নতুন বছর খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে।  বিশেষ করে মার্চ এপ্রিল আর মে মাসে ভালো ফলাফল দৃষ্টিগোচর হবে। এই কয়টি মাসে আপনার বিভিন্ন মাধ্যমথেকে ধণ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।  ধণবৃদ্ধি এবং আর্থিক উন্নতির ফলে সামাজিক প্রতিষ্ঠা মিলবে, লোকের সঙ্গে আলাপ পরিচয় বাড়বে।  বছরের মাঝামাঝি সময়ে খরচের পরিমাণ বাড়বে।  তবে চিন্তার কোনো প্রয়োজন নেই খরচ বাড়ার সাথে সাথে অায়ের পরিমাণও বাড়বে।

পারিবারিক জীবন: এই নতুন বছরে আপনার ঘরে খুশি আসবে।  বাড়িতে কোনো শুভ অথবা কোনো মাঙ্গলিক কাজকর্মের প্রবল সম্ভবনা রয়েছে।  মাতা পিতার স্বাস্থ্য ভালো কাটবে আর পরিবারের বাকি সদস্যদের সঙ্গেও ভালো সম্পর্ক বজায় থাকবে। বাড়িতে কোনো নতুন সদস্যের সংখ্যা বাড়তে পারে।

প্রেম ও বিবাহ: প্রেম জীবনের জন্যে নতুন বছরটি মনে রাখার মত হতে চলেছে H অক্ষর দিয়ে শুরু নামের ব্যাক্তিদের।  কারণ এই বছরে আপনি আপনার লাভ লাইফ এ আর একধাপ এগিয়ে যাবেন।  প্রেমিক প্রেমিকার সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে।  দুজন দুজনের প্রতি আত্মবিশ্বাস বাড়াবে।

স্বাস্থ্য: নতুন বছরে H অক্ষর দিয়ে নামের শুরু ব্যাক্তিদের স্বাস্থ্য ভালো আর মন্দ দুই মিলেমিশে কাটবে।  বছরে প্রথম দিকে স্বাস্থ্য ভালো যাবে এবং বছরের মাঝামাঝি সময়ে পেটের সমস্যা আসার সম্ভাবনা রয়েছে।  এই সময় খাওয়াদাওয়ার উপর বিশেষ নজর দিতে হবে। একি সাথে মানসিক সমস্যা দূরীকরণের জন্য ধ্যান বা ব্যায়ামের সাহায্য নিতে হবে।  বছরের শেষের দিকে স্বাস্থ্য ভালো কাটবে এবং শারীরিক দিকথেকে নিজেকে ফিট অনুভব বাড়বে।

“K” দিয়ে নাম শুরু ব্যাক্তিদের কেমন যাবে নতুন বছর?

K দিয়ে নামের ব্যাক্তিরা ভাবপ্রবন হয়।  এবং অপরের প্রতি মায়ার প্রবনতা এই নামের ব্যক্তিদের মধ্যে বেশি দেখা যায়।

কর্মজীবন: নতুন বছর আপনার কেরিয়ারের জন্য সতর্ক থাকা প্রয়োজন।  আপনার কঠোর পরিশ্রমের ফল এ বছর ভালো হতে চলছে।  আপনাকে আপনার কাজের উপর পুরো ফোকাস দিতে হবে।  কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য নতুন নতুন বিচারের সৃজন করতে হবে এ ক্ষেত্রে বয়স্ক ব্যাক্তিদের পরামর্শ আপনার কাজে আসবে।  কোনো কিছু প্রাপ্তির জন্য শর্টকার্ট রাস্তাকে না বেছে নেওয়া শ্রেয়, হতে পারে আপনি তত্কালীন লাভবান হবেন কিন্তুু চিরস্থায়ী সময়ের জন্য এটি আপনার কাজে আসবে না।

শিক্ষা জীবন: ছাত্রদের পড়াশোনা ক্ষেত্রের জন্য নতুন বছর উৎকৃষ্ট হবে।  মন যদি পড়াশোনার উপর একাগ্র থাকে তবে পরীক্ষার ফলাফল ভালো হওয়ার প্রবল সম্ভবনা রয়েছে।

আর্থিক জীবন: নতুন বছর আর্থিক জীবনে কোনো নতুন উপলদ্ধি আনবে।  ব্যবসায়ের প্রতি নতুন নতুন চিন্তা ধারা আর্থিক উন্নতির দিশা দেখাবে।  এ বছর ধনলাভ একত্রিত করতে আপনি সফল হবেন।  আয় হবার সাথে সাথে খরচের পরিমাণ বৃদ্ধি পাবে, এক্ষেত্রে অায় এবং ব্যায় এই দুইয়ের উপরেই ভারসাম্য বজায় রেখে চলতে হবে।  ভারসাম্য বজায় রেখে চললে আপনি যে ফলাফল পাবেন তা অতি উত্তম হবে।

পারিবারিক জীবন: পরিবার অথবা বাড়ির সদস্য দের সুখের জন্য আপনার অর্থ খরচ হতে পারে।  পরিবারে সদস্যের সাথে একত্রিত হয়ে লম্বা ট্যুরে যেতে হতে পারে।  ভাই বোন ও বন্ধুদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে।

প্রেম ও বিবাহ: প্রেম জীবনের জন্য এই নতুন বছর খুব ভালো কাটবে।  আপনি আপনার প্রেম জীবনকে নিয়ে খুশি অনুভব হবে।  বছরের শুরুতে আপনি এরকম সময়ের জন্য অপেক্ষা করবেন যে সময়ে আপনি আপনার মনের কথা বলতে চাইবেন, সম্পর্কে আর এক ধাপ আগে এগিয়ে নিয়ে যাওয়ার ব্যাপারে চিন্তিত থাকবেন।  এপ্রিল মাস আপনার প্রেম আরও মজবুত হবে।  যারা বিবাহিত তাদের বিবাহিত জীবন মধুর হবে নতুন বছর।  সম্পর্কের বাঁধন শক্ত হবে। মানসিক শান্তি মিলবে।

স্বাস্থ্য: আপনার স্বাস্থ্য জীবনের ক্ষেত্রে নতুন বছরটি ভালো কাটবে।  আপনি মানসিক স্বস্থি অনুভব করবেন।  যদিও বছরের শুরুতে ছোটোখাটো স্বাস্থ্য বিষয়ক সমস্যা দেখা দিতে পারে তবু পরের দিকে কাটিয়ে উঠবেন।  জুলাই আগস্ট সেপ্টেম্বর এই তিনটি মাস স্বাস্থ্যের ওপর বিশেষ নজর রাখার প্রয়োনীয়তা আছে।  সঠিক সময়ে খাওয়া দাওয়া ও ঘুমানোর প্রয়োজনীয়তা আছে আপনার এই নতুন বছরে।

“L” অক্ষর দিয়ে নাম শুরু ব্যাক্তিদের কেমন যাবে নতুন বছর?

L দিয়ে শুরু নামের ব্যাক্তিরা আকর্ষক ব্যক্তিত্বের অধিকারী এবং দেখতে সুন্দর হয়।  কারোর অধীনে কাজ করতে পছন্দ করেন না।  এদের মধ্যে বহুমুখী প্রতিভা লক্ষ্য করা যায়।  আর মান সম্মানের প্রাপ্তি থাকে এদের মধ্যে।  কোনো বিষয়ে কাজের ক্ষেত্রে তাড়াহুড়ো করে।  আর যে কাজ শুরু করে তা শেষ পর্যন্ত করে যাওয়ার ক্ষমতা রাখে।

কর্মজীবন: L নামের ব্যাক্তিদের জন্যে নতুন বছর এক নতুন অনুভব সৃষ্টি করবে।  ব্যবসায়িক বিষয়ে নিজের বিবেক বুদ্ধি প্রয়োগের ক্ষেত্রে সক্ষম হবেন আর নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন।  যে ব্যাক্তি বাণিজ্যের সঙ্গে যুক্ত তাদের ধণ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।  আপনার সব ইচ্ছা পূরণ হবে কিন্তুু এর জন্যে সময় লাগবে।  হতাশ বা নিরাশ হলে হবেনা।  আগস্ট মাস আপনার জন্য ভালো বার্তা নিয়ে আসবে।  আপনি আপনার কর্মে বিশ্বাস রাখুন সুফল মিলবে।

শিক্ষাজীবন: এপ্রিল, মে আর আগস্ট, সেপ্টম্বরে শিক্ষার জন্য আপনার প্রস্তুতি ভাল থাকবে। পরীক্ষায় ভালো পরিণাম পাওয়ার জন্য অধিক পরিশ্রম করবেন আপনি এ বছর আর তার আশানুরুপ ফলাফল মিলবে।  প্রতিযোগিতা মূলক পরীক্ষার ক্ষেত্রে সফলতা মিলবে।  উচ্চ শিক্ষার ক্ষেত্রে মার্চ এপ্রিল নভেম্বর ডিসেম্বর সময় অধিক মঙ্গল কির হবে।  বছরের প্রথম দিকে শিক্ষার্থীদের মন পড়াশোনা ছাড়াও অন্যান্য বিষয়ে নিয়োগ হতে পারে ফলে এই সময় অধ্যয়নে বাঁধার চেষ্টা আসতে পরে।  তবে সঠিক সিদ্ধান্ত নিয়ে ত কাটিয়ে উঠতে সক্ষম হবেন।  মনকে স্থির রেখে এগিয়ে যেতে হবে এবছর ভাগ্য আপনার সাথ দেবে।

পারিবারিক জীবন: এবছর পারিবারিক জীবনে খুশি আসবে।  বাড়িতে কোনো মঙ্গলিক কাজ হওয়ার সম্ভবনা রয়েছে।  পরিবারে কোনো নতুন অতিথির আগমন হতে পারে।  সন্তানের শিক্ষার প্রগতি হবে।

আর্থিক জীবন: আপনার আর্থিক জীবনে উৎরাই চড়াই পরিস্থিতি আসবে এই নতুন বছরে।  বছরের শুরুতে আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে এই সময় খিরিচাও বৃদ্ধি পাবে।  হটাৎ করেই খরচের মাত্রা বৃদ্ধি পাবে, যদি আপনি খরচের পরিমাণ নিয়ন্ত্রণ করতে সক্ষম না হন তবে আর্থিক সঙ্কট দেখা দিতে পারে।  জুন জুলাই মাসে করবার বৃদ্ধি পাবে এবং আর্থিক লাভ হবে।

প্রেম ও বিবাহ: নতুন বছর আপনার বিবাহিত জীবন মধুর হবে।  জীবন সাথীর সঙ্গে আপনার বৈবাহিক জীবন আরও মজবুত হবে।  সন্তান প্রাপ্তির সম্ভাবনা রয়েছে এই নতুন বছরে।  যারা নতুন সম্পর্কে অন্তর্ভুক্ত হবেন ভাবছেন তাদের জন্য এই বছরটি অতি উত্তম।  আপনি আপনার মনের কথা পছন্দের মানুষটিকে প্রকাশ করতে পারবেন।  ভালোবাসার বন্ধনকে মজবুত করতে প্রিয়তম কে কোনো ভালো উপহার দেওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য: নতুন বছরে স্বাস্থ্যের দিকদিয়ে মিশ্রিত পরিণাম মিলবে।  স্বাস্থ্য জিবে ছোটখাটো সমস্যা আসতে পরে। তাই সুস্থ্য থাকতে হলে নিয়মিত ব্যায়াম ও শরীরচর্চা করার অভ্যাস করুন শুরু থেকেই।  খাওয়াদাওয়া সঠিক সময়ে সেরে নেওয়ার চেষ্টা চালিয়ে যান।  ও পর্যাপ্ত পরিমাণ ঘুমের অভ্যাস করুন।

“M” অক্ষর দিয়ে নাম শুরু ব্যাক্তিদের নতুন বছর কেমন যাবে ?

কর্মজীবন: কার্যক্ষেত্রে আপনার পরিশ্রম আপনাকে নতুন পরিচয় দেবে।  এই নতুন বছরে সফলতা পাওয়ার জন্য লাগাতার পরিশ্রম চালিয়ে যাবেন এবং তার প্রতিফল মিলবে এবং আপনি তার পরিণামে সন্তুষ্ট হবেন।  জানুয়ারি থেকে এপ্রিল সময় পর্যন্ত সময় কেরিয়ারের জন্য ভালো যাবে।  মে মাসে সাবধানতা অবলম্বনের প্রয়োজন আছে এই সময় কোনো রকম বিবাদে না অংশগ্রহণ করা ভালো হবে আপনার জন্য।

শিক্ষাজীবন: এ বছর শিক্ষার্থীদের পড়াশোনা ক্ষেত্রে অনেক বেশি পরিশ্রম করার প্রয়োজীয়তা আছে।  পড়াশোনা বিষয় ছাড়াও আরও অন্যান্য বিষয়ে আপনারা মন উদাস হতে পরে।  বছরের শুরুতে পড়াশোনার উপর বিশেষ সতর্ক থাকা আপনার জন্যে শ্রেয়।

আর্থিক জীবন: নতুন বছরে আপনার আর্থিক পরিস্থিতির উপর ছোটো খাটো সমস্যা আসতে পারে। তবু আপনার আর্থিক জীবনে খুব ভালো পরিণাম মিলবে।  আপনার আর্থিক পরিস্থিতি উন্নতি সাধন করবে।  এপ্রিল মে মাসের সময় আপনার জন্যে শুভ সংকেত দেবে।  এই সময় আপনার আর্থিক ক্ষেত্রে কোনো বড়ো লাভ মিলবে।  এই সময় আপনার আমদানি বৃদ্ধি পাবে।

স্বাস্থ্য: আপনার স্বাস্থ্য নতুন বছরে ভালো কাটবে।  বছরের শুরুতে জনুয়ারী ফেব্রু়রিতে আবহাওয়া জনিত কারণে স্বাস্থ্য খুব একটা ভাল কাটবে না।  পরে সব সাধারণ হয়ে যাবে এবং স্বাস্থ্য লাভ মিলবে।

“S” অক্ষর দিয়ে নাম শুরু ব্যাক্তিদের নতুন বছর কেমন যাবে ?

গম্ভিরতা বেশি পছন্দ করেন S অক্ষর দিয়ে নামের শুরু ব্যাক্তিরা।  আর গম্ভীরতার সাথেই কাজ করে থাকেন।  এই নামের ব্যাক্তিরা বুদ্ধিমান হওয়ার সাথে সাথে ব্যাবহারও কুশল হয়।  আর জীবনে স্বতন্ত্রতার পক্ষ হয়। অসীম প্রকৃতি প্রেমিক হন।  খুব সহজেই অন্যের সঙ্গে মিত্রতা স্থাপন করতে পারে।  সাহিত্য, কলা, সংগীত আর দান S অক্ষর দিয়ে শুরু নামের ব্যাক্তিরা বেশি পছন্দ করেন।  আর এই নামের ব্যাক্তিরা বুদ্ধিমান মানুষের সাথে বেশি কথা বলতে ভালভলবাসেন।  কখনও বন্ধু বান্ধবদের সাথে তিক্ত ব্যাবহার করেন না এটা সবচেয়ে বড়ো বিশিষ্টতা S নামের ব্যাক্তিদের।

কর্মজীবন: নতুন বছর জন্য কল্যাণকর হবে।  কেরিয়ার জীবনে আপনার সফলতা অর্জন করার প্রচেষ্টা সফল হবে।  আপনার কুশল মনোভাব আপনাকে আগে এগিয়ে যেতে সহায়তা করবে।  সিনিওর এর কাছ থেকে আপনার কাজের প্রশংসা মিলবে।  সহকর্মীর সহায়তা মিলবে।  সব মিলিয়ে আপনার কেরিয়ার কে এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবেন।  আর আপনার নিজের দিক থেকেও প্রচেষ্টার কোনো কম থাকবেনা।  সফলতা আপনার কাছে আসবে।  কার্য ক্ষেত্রে কোনো কিছু বিবাদের সৃষ্টি হতে পারে এদিকে নজর অবশ্যই রাখবেন।  আপনার লক্ষ্যে পৌঁছাতে আপনি পেছন ফিরে হাঁটবেন না।

আর্থিক জীবন: আপনার আর্থিক অবস্থা মঙ্গলময় হবে নতুন বছরে।  এ বছর আপনার আর্থিক লাভের যোগ আছে, আপনার কাছে ধণ আসবে।  যার ফলে আপনার আর্থিক স্থিতি মজবুত থাকবে, অর্থ সঞ্চয়ে সফল হবেন।  যদি আপনি ব্যাবসা করেন তবে মুনাফা মিলবে, আর যদি আপনি জব করেন তবে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

শিক্ষাজীবন: নতুন বছর শিক্ষার্থীদের জন্য শুভ বার্তা নিয়ে আসবে।  ছাত্রছাত্রীদের জন্য এই বছরটি তাদের অনুকূলে থাকবে।  পরিশ্রমের ফল অনেক বেশি আশানুরূপ সাড়া ফেলবে।  প্রতিযোগিতামূলক পরীক্ষার পরীক্ষার জন্য শিক্ষার্থীদের আরও বেশি পরিশ্রম করার প্রয়োজন পড়বে।  পড়াশোনার জন্য অতিরিক্ত সময় দিতে হবে।  এবং মনকে সন্ত রাখতে হবে।  উচ্চ শিক্ষার ক্ষেত্রে এই বছরটি অনুকূল এবং আপনার পরিশ্রম সফলতা অর্জন করবে।

প্রেম জীবন: বছরের শুরুতে প্রেম জীবন উৎরাই চড়াই নজরে আসবে, এই সময় প্রেম জীবন থমকে থাকবে।  মার্চ মাস পর্যন্ত এমনই কাটবে।  এমন অবস্থায় আপনি আপনার প্রেমে বিশ্বাস রাখুন।  মনে বিভিন্ন ধরনের কনফিউসন থাকবে।  নভেম্বর ডিসেম্বরে আপনার প্রেম বিবাহের সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য: স্বাস্থের ব্যপারে দেখতে গেলে নতুন বছর আপনার জন্য ভালো থাকার শুভ সংকেত দিচ্ছে।  আর এটি আপনি অনুভবও করতে পারবেন।  মাঝে মধ্যে ছোটখাটো শারীরিক সমস্যা আসার সম্ভাবনা রয়েছে তবে ডাক্তারের পরামর্শে স্বাভাবিক হয়ে যাবে।  মে থেকে সেপ্টেম্বর সময়টা কাজের ব্যস্ততার কারণে ঘুমের সমস্যা আসতে পরে।  ইমিউনিটি ক্ষমতা বাড়ানোর জন্য নিয়মিত ব্যায়াম ও প্রাণায়াম এর সাহায্য নিতে পারেন।

Leave a Comment

Your email address will not be published.

error: